কয়ারিয়ায় সাংসদ আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিমের উপস্থিতিতে ইফতার মাহফিল আয়োজন।

 

 

ডেস্ক রিপোর্ট : গত রমজানের মত এই রমজানেও কালকিনির সকল ইউনিয়ন এ ইফতার মাহফিল এ অংশগ্রহণ এর ব্যস্ত সূচী রয়েছে মাদারীপুর ৩ আসনের সাংসদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিমের। এই ধারাবাহিক সফরের অংশ হিসেবেই আজ ৪র্থ রমজান কয়ারিয়াতে ইফতার মাহফিল এ অংশ নেন বাহাউদ্দিন নাছিমসহ কালকিনি আওয়ামীলীগ এর বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

সর্বপ্রথম স্থানীয় ইমাম কোরআন এবং হাদিসের আলোকে মাহে রমজানের তাৎপর্য ও গুরুত্ব সম্পর্কে আলোকপাত করেন। এরপর ইসলামী চেতনা ও মূল্যবোধ এর উপর বক্তব্য পেশ করেন কালকিনি উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাহমুদুল হাসান দোদুল, পৌর মেয়র ও কালকিনি আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক এনায়েত হোসেন হাওলাদার, এবং উপজেলা চেয়ারম্যান শাহিন।

আসন্ন সংসদ নির্বাচন কে সামনে রেখে মাদারীপুর ৩ আসনের আওয়ামীলীগ সমর্থকেরা মনোনয়ন এর ব্যাপারে দ্বিধাবিভক্ত হওয়ায় কয়ারিয়া ইউনিয়ন চেয়ারম্যান কামরুল হাসান মোল্লা প্রধানমন্ত্রীর সিদ্ধান্তের উপর আস্থা রেখে বলেন যে,  আমরা আওয়ামীলীগ, আমরা নৌকার সমর্থক। সুতরাং, আমাদের নেত্রী যাকে মনোনয়ন দেয় আমরা তাকেই নির্বাচিত করব। এছাড়া তিনি নাছিমের আগমন উপলক্ষে উচ্ছাস প্রকাশ করে বলেন, আ.ফ. ম বাহাউদ্দিন নাসিম হচ্ছেন এমন নেতা, যাকে আমরা সবসময় আমাদের পাশে পাই, যার সরব উপস্থিতি রয়েছে কালকিনির প্রতিটি এরিয়ায় এবং যিনি সবসময় সাধারণ জনগনের সাথে মিলিত হতে ভালবাসেন।

আ.ফ. ম বাহাউদ্দিন নাছিম তার সংক্ষিপ্ত বক্তব্য মাহে রমজানের তাৎপর্য তুলে ধরেন। তিনি বংগবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত এবং প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেন। অবশেষে ইফতার এর আগে দোয়া ও মোনাজাত এর মধ্যে দিয়ে আয়োজন সম্পন্ন হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Top