” রক্তদাতাদের এর অনুপ্রেরণা এবং অভিনন্দনে কুমারখালী ব্লাড ডোনেশন ক্লাব !!

66F91538-65C0-4687-9AB4-F0DEDC7522D1.jpeg

কালকিনি মাদারীপু্র-
মাহামুদুল হাসান তুষার।।

“আমার রক্তে যদি সহযোগিতা করে – মুমূর্ষু রোগীর প্রাণ ,
তাহলে আমি কেন করবো না স্বেচ্ছায় রক্তদান?’

ব্লাড ডোনেশন ক্লাব কুমারখালী – এর উদ্যোগে রক্তদাতাদের অনুপ্রেরণা এবং অভিনন্দন শীর্ষক আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান গতকাল মঙ্গলবার কুমারখালী সরকারী কলেজ প্রাঙ্গনে সকাল ১১.৩০ মিনিটে ব্লাড ডোনেশন ক্লাব কুমারখালী -এর প্রতিষ্ঠাতা _ কায়কোবাদ হোসাইন ‘ এর শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয় ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব রাজিবুল ইসলাম খান উপজেলা নির্বাহী অফিসার কুমারখালী।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব এম.এ মুহাইমিন আল জিহান সহকারী কমিশনার ভূমি।জনাব ডাঃ আব্দুর রহমান মুন ভারপ্রাপ্ত পঃ পঃ কর্মকর্তা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।জনাব বিনয় কুমার সহকারী অধ্যক্ষ কুমারখালী সরকারী কলেজ। আরো উপস্থিত ছিলেন জনাব এস এম রফিক ৪নং ওর্য়াড কাউন্সিলর কুমারখালী পৌরসভা। এবং উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জনাব শরিফ হোসেন অধ্যক্ষ কুমারখালী সরকারী কলেজ ।

এছাড়াও শুভেচ্ছা বক্তব্য রাখেন ফ্যামিলি কেয়ার হাসপাতাল এন্ড ডায়াগণষ্টিক সেন্টার এর নির্বাহী পরিচালক প্রসেনজিৎ কুমার বিশ্বাস ও পরিচালক সুজয় কুমার চাকী । উক্ত অনুষ্ঠানে ব্লাড ডোনেশন ক্লাব কুমারখালী ও ফ্যামিলি কেয়ার হাসপাতাল এন্ড ডায়াগণষ্টিক সেন্টারের সহযোগীতায় ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং হয়। উল্লেখ-ডিসেম্বর ১৯ইং অনুষ্ঠিত ডোনার হান্ট ৪৩ জন প্রতিযোগীদের মধ্য পুরষ্কার ও সম্মাননা সনদ পত্র প্রদান করা হয় ।

অত্র কলেজের শিক্ষক, শিক্ষার্থীরা ও কুমারখালী ব্লাড ডোনেশন ক্লাবের সকল সদস্যদের সহযোগিতায় অনুষ্ঠানটি সম্পন্ন হয়।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Top